ইউটিউব থেকে আয়। নিউ আপডেট!!

0
147

আমরা অনেকেই শুনেছি যে, ইউটিউবে অনেক সহজে আয় করা যায়। বাট ট্রস্ট মি, এটা অনেক অনেক অনেক কঠিন একটা বিষয়। কেননা তোমার কোন মুভি স্টুডিও নেই যে তুমি মুভি আপলোড করবে,তুমি এমন কোন বিখ্যাত ব্যাক্তি নও যে প্রতি দিন তোমার নামে হাজার হাজার সার্স হয়।বাট আমি একটা সহজ বিষয় নিয়ে আজকে বলব যাতে করে ইজিলি ইউটিউব ভিডিওতে প্রচুর ভিউ পাওয়া যায়।

মূল কাজঃ  খুবি ছিম্পল,প্রথমে যা করতে হবে নিজের আশেপাশে দেখ। সব চেয়ে পপুলার ঘটনা কি হচ্ছে। যত আগে তুমি তা ধরতে পারবে ততো তোমার সফল হয়ার চাঞ্ছ। যেমন ধরি রানা প্লাজা ধশের সময় কার কথা। রানা প্লাজা ধসের পরেপরে লক্ষ লক্ষ সার্স হয়েছে ইন্টারনেটে। তখন যদি একটা ৫-১০ সেকেন্ডের রানা প্লাজা ধস রিলেটেড ভিডিও নেট ঘাটে বের করে ইউটিঊবে আপলাড (ইডিট করে ১-২মিনিট বারিয়ে) করতে,তখন দেখতে ভিউ এর গাড়ি।

এক কথায়, বর্তমানের সবচেয়ে পপুলার ঘটনা বের কর।(এর জন্য গুগোল এ টপ নিউ নিঊজ ইউজ করতে পার,তাছারা ফেসবুক,টিভি তো আছেই) তার সম্পর্কে একটা ভিডিও খুজে বের কর।(আমেরিকায় টুইনটাওয়ার ধবংশের ভিডিও এক জন টিভির নিউজ থেকে রেকর্ড করে ইউটিউবে আপলোড দিছিল,আর সেই দিনেই তা কয়েক লাখ বার দেখা হয় ইউটিউবে)  ভাল কেপসন  দিয়ে আপলোড কর ইউটিউবে,আর মজা দেখ।

আর যত তাড়াতাড়ি আপলোড দিতে পারবে ততো ভালো কেননা,অনেকেই এই কাজ টা করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here